বিনোদন

সেরা অভিনয় শিল্পীর পুরস্কার পেলেন সাইমন ও আঁচল

রাহাত সাইফুল : বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ২০ মার্চ শুক্রবার দেয়া হয়েছে ‘ঢাকা মডেল এজেন্সি অ্যাওয়ার্ড ২০১৪’। রাজধানীর সেগুন বাগিচায় কেন্দ্রীয় কচি কাঁচার মেলা মিলনায়তনে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এতে বিনোদন জগতে গুণীজন সম্মাননা ও অ্যাওয়ার্ড পান এটিএম শামসুজ্জামান, কণ্ঠশিল্পী জানে আলম, চিত্রনায়ক শাহনূর, নৃত্যপরিচালক সোহেল, মডেল ও কোরিওগ্রাফার ফিটম খান, উপস্থাপক আনজাম মাসুদ সহ আরও অনেকে।

 

এ ছাড়া ২০১৪ সালের নতুন প্রজন্মের সেরা অভিনয় শিল্পী হিসেবে ‘ঢাকা মডেল এজেন্সি অ্যাওয়ার্ড ২০১৪’  পেয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা আঁচল আঁখি। 

 

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান অপূর্বের পরিকল্পনা ও পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ ক ম মোজাম্মেল হক এম.পি।

 

অনুষ্ঠানটি উদ্বোধন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান টিভি ও এশিয়ান রেডিওর চেয়ারম্যান আলহাজ হারুন উর রশিদ সিআইপি, অভিনেতা এটিএম শামসুজ্জামান। সভাপতিত্ব করেন শুভেচ্ছা সাংস্কৃতিক ফোরামের সভাপতি মঞ্জুশ্রী বিশ্বাস।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৫/রাহাত/ফিরোজ