উদ্যোক্তা/ই-কমার্স

তরুণ উদ্যোক্তা ও ডিজাইনারদের নিয়ে ২ দিনব্যাপী ঈদ ফেস্ট

তরুণ উদ্যোক্তা, প্রতিষ্ঠিত ব্যবসায়ী, ফ্যাশন ও লাইফ স্টাইল ব্যক্তিত্বদের নিয়ে বন্দরনগরী চট্টগ্রামে হচ্ছে দুই দিনের ঈদ ফেস্ট-২০২১। 

লাইফস্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন ক্লিক এবং পিটুপি কমিউনিকেশন অ্যান্ড ইভেন্টের উদ্যোগে নগরীর জিইসি কনভেনশন সেন্টারে আগামী ২ ও ৩ এপ্রিল (শুক্র ও শনিবার) এই বৃহৎ ফেস্ট হবে। 

শনিবার (১৩ মার্চ) চট্টগ্রাম হাইড আউট লাউঞ্জে এক মিট দ্য প্রেস অনুষ্ঠানে এই ঈদ ফেস্টের বিস্তারিত সাংবাদিকদের সামনে তুলে ধরেন আয়োজকরা। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ক্লিক ম্যাগাজিনের সম্পাদক জালাল উদ্দিন সাগর এবং পিটুপি কমিউনিকেশন অ্যান্ড ইভেন্টসের নির্বাহী পরিচালক নির্ঝর চৌধুরী।

মিট দ্য প্রেস অনুষ্ঠানে আয়োজকরা জানান, ‘রোজার আগে ঈদের বাজার’ শিরোনামে এই ঈদ ফেস্টের আয়োজন করা হচ্ছে। এতে ৮৪টি স্টল এবং ১০টি বড় প্যাভিলিয়ন থাকবে। এর মধ্যে থাকবে লাইফস্টাইল, ফ্যাশন, আবাসন, পোশাক, রেস্টুরেন্ট, ফুড জোন, কিডস জোন, মোটরবাইক, উদ্যোক্তা মেলা এবং ফুড ফ্যাস্টিভ্যালসহ আরো নানা ধরনের আয়োজন। 

এছাড়া তরুণ ফ্যাশন ডিজাইনারদের পোশাক নিয়ে ফ্যাশন শো, ক্রিয়েটিভ ডান্স, সুফি গান, স্ট্রিট সং এবং ব্যান্ড সংগীত থাকবে দুই দিনের ঈদ ফেস্টে।

আগামী ২ এপ্রিল সকাল ১০টায় ঈদ ফেস্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। মেলার শেষ দিনে প্রধান অতিথি থাকবেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

মিট দ্য প্রেস অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের তরুণ শিল্প উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মে; চট্টগ্রাম ই-কমার্স ফ্যামিলির এডমিন তৌহিদুল ইসলাম, নারী উদ্যোক্তা ও পারিসার পরিচালক সাবরিনা তিশা, শৈল্পিকের সত্বাধিকারী এএইচএম ইলিয়াস, নাভানা ফার্নিচারের ব্যবস্থাপক মুসলিম উদ্দিন, মিল্টন ডেকোরেটার্সের স্বত্বাধিকারী সাজেদুল আলম চৌধুরী মিল্টন, লিড বাংলাদেশের আবদুল্লাহ আল কায়সার, ফুড মনস্টারের এস এম সাজিদ আকবর।