অন্য দুনিয়া

হাতীবান্ধায় স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পরিত্যক্ত কোয়ার্টার থেকে রিপন হোসেন (১২) নামের এক স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত সোমবার রিপন নিখোঁজ হয়। ওই স্কুলছাত্রের লাশ বৃহস্পতিবার বিকেলে হাতীবান্ধা উপজেলা পরিষদের পরিত্যক্ত কোয়ার্টার থেকে থানা পুলিশ উদ্ধার করে।

 

নিহত রিপন হাতীবান্ধা উপজেলার সিঙ্গীমারী এলাকার আইয়ুব আলীর ছেলে। সে হাতীবান্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

 

নিহতের বাবা আইয়ুব আলীসহ হাতীবান্ধার সচেতন মহলের প্রশ্ন, কেন এবং কারা অবুঝ রিপনকে অপহরণ করে হত্যা করে লাশ উপজেলা পরিষদের পরিত্যক্ত কোয়ার্টারে ফেলে রেখেছিল? একইভাবে কিছু দিন আগে উল্লাস নামের আরেক স্কুলশিক্ষার্থীকে অপহরণ করে দুর্বৃত্তরা মুক্তিপণ দাবি করে না পেয়ে হত্যা করে লাশ রেখে পালিয়ে যায়। রিপনের ঘটনাটিও একই কারণে হয়েছে কি না, হাতীবান্ধা উপজেলার মানুষের মনে সেই প্রশ্ন।

 

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘কীভাবে হত্যাকাণ্ড ঘটেছে এবং কারা এই হত্যাকা-ের সঙ্গে জড়িত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

 

এদিকে লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) টি এম মুজাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

   

রাইজিংবিডি/লালমনিরহাট/৩ জুলাই ২০১৫/মোয়াজ্জেম হোসেন/সাইফুল