অন্য দুনিয়া

চট্টগ্রামে মুম্বাইয়ের জাভেদ হাবিবের ফ্রেঞ্চাইজি পার্লারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বিশ্বখ্যাত হেয়ার স্টাইলিস্ট, মুম্বাইয়ের জাভেদ হাবিবের বাংলাদেশে একমাত্র ফ্রেঞ্চাইজি পার্লার হাবিব তাজকিরাজের উদ্বোধন করা হয়েছে চট্টগ্রামে।

 

শুক্রবার বিকেলে চট্টগ্রাম মহানগরীর ইকুইটি সেন্ট্রিয়ামের তৃতীয় তলায় হাবিব তাজকিরাজের উদ্বোধন করেন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি ও এফবিসিসিআই’র সহ-সভাপতি মাহবুবুল আলম। বিশেষ অতিথি ছিলেন আরামিট গ্রুপের চেয়ারম্যান এবং চট্টগ্রাম চেম্বারের সহ-সভাপতি সৈয়দ জামাল আহাম্মেদ।

 

হাবিব তাজকিরাজের উদ্বোধন উপলক্ষে সকালে মুম্বাই থেকে চট্টগ্রাম আসেন জাভেদ হাবিব। এরপর তিনি নগরীর ওয়েল পার্ক হোটেলে অবস্থান করেন। উদ্বোধন অনুষ্ঠানে জাভেদ হাবিব বলেন, হাবিব তাজকিরাজ বাংলাদেশে তার একমাত্র ফ্রেঞ্চাইজি পার্লার। এখানে তার হাতে প্রশিক্ষিত ড্রেসাররা বিভিন্ন হেয়ার স্টাইল এবং ব্রাইডাল মেকাপের সেবা দেবেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জাভেদ হাবিব

 

জাভেদ হাবিবের ফ্রেঞ্চাইজির একমাত্র বাংলাদেশি উদ্যোক্তা চট্টগ্রামের তরুণ শিল্পপতি সৈয়দ জালাল আহাম্মেদ রুম্মান জানান, চট্টগ্রাম মহানগরীর ব্যস্ততম ও অভিজাত বাণিজ্যিক এলাকা জিইসি মোড়ের বিলাসবহুল ইকুইটি সেন্ট্রিয়ামে হাবিব তাজকিরাজের যাত্রা শুরু হলো। জাভেদ হাবিব তার নিজের ফেঞ্চাইজি হাবিব তাজকিরাজের উদ্বোধন ছাড়াও এই প্রতিষ্ঠানের ড্রেসার ও অন্যান্য বিভাগের কর্মকর্তাদের একটি বিশেষ কর্মশালায় প্রশিক্ষণ দেবেন। তিনি চট্টগ্রামের ২০ জন তরুণী ও ১০ জন তরুণের হেয়ার স্টাইল করবেন নিজের হাতে।

 

শনিবার বিকেলে জাভেদ হাবিব দুবাইয়ের উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করবেন বলে জানান তিনি।

     

রাইজিংবিডি/চট্টগ্রাম/০৪ সেপ্টেম্বর ২০১৫/রেজাউল/বকুল