অন্য দুনিয়া

সাবেক সাংসদ ডা. আসফার হোসেন আর নেই

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনের আওয়ামী লীগের সাবেক সাংসদ ডা. মো. আসফার হোসেন মোল্লা (৬৩) দীর্ঘদিন রোগে ভোগে ইন্তেকাল করেছেন।

 

শুক্রবার সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

 

ডা. মো. আসফার হোসেন দীর্ঘদিন ধরে নিউমোনিয়া ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। এ কারণে তিনি ওই হাসপাতালে প্রায় দুই সপ্তাহ লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, ছেলে বউসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

বাদ জুমা রাজধানীর চকবাজার জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা এবং বাদ আসর কালীগঞ্জ উপজেলার জামালপুর আরএম বিদ্যাপীঠ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ওই ইউনিয়নের জামালপুর পশ্চিম পাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

 

তিনি জামালপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত আলহাজ হাফিজ উদ্দিন মোল্লা ও বেগম শাহিদা মোল্লার সন্তান। তার মৃত্যুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, সাবেক সাংসদ ও গাজীপুর জেলা প্রশাসক মো. আখতারউজ্জামানসহ জেলার ও স্থানীয় নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

   

রাইজিংবিডি/কালীগঞ্জ/১৩ মে ২০১৬/রফিক সরকার/মুশফিক