অন্য দুনিয়া

মেহেরপুরে শোক দিবসে আলোচনা সভা

মেহেরপুর  প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মেহেরপুরে শোক র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও আলোচনা সভা করেছে জেলা প্রশাসন।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় শহীদ ড. সামসুজ্জোহা পার্ক থেকে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রফেসর ফরহাদে হোসেনের নেতৃত্বে একটি শোক র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষে হয়। র‌্যালি শেষে সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পরে জেলা প্রশাসেনর সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মাহমুদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোক র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও আলোচনা সভায় অংশ গ্রহণ করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রফেসর ফরহাদ হোসেন, জেলা প্রশাসক মাহামুদ হোসেন, জেলা পরিষদ প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, পুলিশ সুপার একেএম নাহিদুল ইসলাম, মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, সহসভাপতি আসকার আলী, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনাম, সাধারণ সম্পাদক সাজ্জাদুল আলম সাজ্জাদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাফুয়ান আহমেদ রুপক, সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজন প্রমুখ। এছাড়াও বিভিন্ন সংগঠন ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক র‌্যালিতে অংশ গ্রহণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন।

এ ছাড়া জেলা প্রশাসনের কার্যালয় চত্বরে রক্তদান কর্মসূচি পালিত হয়। এ ছাড়াও বিভিন্ন স্থানে কাঙালি ভোজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

   

রাইজিংবিডি/মেহেরপুর/১৫ আগস্ট ২০১৪/মহাসিন আলী/রণজিৎ