স্বাস্থ্য

খিলগাঁওয়ে লড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুল ছাত্রের মৃত্যু

রাজধানীর খিলগাঁওয়ে তেলের ট্যাংক লড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নাফিউল ইসলাম (নাফিজ) নামের ১৪ বছর বয়সী এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয় ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত নাফিজের ভাই শুভ জানান, মোটরসাইকেলের তেল নিতে নাফিজকে নিয়ে সাজ্জাদ খিলগাঁওয়ের ত্রিমোহনী ব্রিজ সংলগ্ন তেলের পাম্পে যায়। সেখান থেকে ফেরার পথে পাম্পের সামনে একটি তেলের ট্রাংক লড়ি ঘোরানোর সময় তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দু’জনই ছিটকে পড়ে যায়। সাজ্জাদ কিছুটা আঘাত পেলেও নাফিজ গুরুতর আহত হয়। দ্রুত নাফিজকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী উপজেলায়। নাফিজ এস এম কবীর উদ্দিনের ছেলে। বর্তমানে, ৭/২ দক্ষিণ বনশ্রী এলাকায় থাকতেন । দুই ভাইয়ের মধ্যে নাফিজ ছোট। সে বনশ্রী মডেল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।