আইন ও অপরাধ

রংপুর প্রেস ক্লাব নির্বাচনে সদরুল সভাপতি, আশরাফ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুর প্রেস ক্লাব নির্বাচনে ইউএনবি’র রংপুর প্রতিনিধি সদরুল আলম দুলু সভাপতি  ও বিটিভি’র রংপুর প্রতিনিধি, দৈনিক বায়ান্নর আলোন নির্বাহী সম্পাদক আলী আশরাফ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে প্রেস ক্লাব ভবনে ভোট গ্রহণ করা হয়। 

 

নির্বাচনে প্রেস ক্লাব কার্যকরী পরিষদের ১৩টি পদের অন্য নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি দৈনিক যুগের আলো বার্তা সম্পাদক আবু তালেব ও দৈনিক মায়াবাজার সম্পাদক মোনাব্বর হোসেন, কোষাধ্যক্ষ দৈনিক রংপুর চিত্র নির্বাহী সম্পাদক ও দ্য রিপোর্ট ২৪ ডট কম রংপুর অফিস প্রধান সুশান্ত ভৌমিক, যুগ্ম সম্পাদক দৈনিক মানবজমিন স্টাফ রিপোর্টার জাভেদ ইকবাল এবং চার সদস্য- দৈনিক পরিবেশ সম্পাদক ও প্রকাশক এ কে এম ফজলুল হক, দৈনিক ইত্তেফাক অফিস প্রধান ও জিটিভি প্রতিনিধি ওয়াদুদ আলী, সময় টিভি ও দৈনিক জনকণ্ঠ স্টাফ রিপোর্টার মানিক সরকার মানিক, বাংলাভিশন রংপুর প্রতিনিধি জয়নাল আবেদীন।

 

এ ছাড়া  দফতর ও যোগাযোগ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সময় রংপুর প্রতিনিধি ও বাংলাদেশ বেতার নগর সংবাদদাতা সিদ্দিকুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে চ্যানেল আই স্টাফ রিপোর্টার মেরিনা লাভলী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে  মাছরাঙ্গা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মো. রফিকুল ইসলাম সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হক প্রামানিক, রংপুর জেলা নির্বাচন অফিসার মাহাতাব উদ্দিন ও রংপুর জেলা তথ্য অফিসার আলমগীর হেসেন নিয়ে গঠিত তিন সদস্যের নির্বাচন কমিশন এই নির্বাচন পরিচালনা করে।

   

রাইজিংবিডি/রংপুর/৩১ জুলাই ২০১৫/জাহাঙ্গীর আলম বাদল/মুশফিক