আইন ও অপরাধ

জন্মদিনে টিআরপির শীর্ষে চ্যানেল আই

নিজস্ব প্রতিবেদকঢাকা, ১ অক্টোবর : জন্মদিনে সর্বশেষ প্রকাশিত টিআরপির সার্বিক মূল্যায়নে শীর্ষে চ্যানেল আই। আর এ অবস্থার মধ্যেই আজ ১ অক্টোবর চ্যানেলটি পালন করছে এর ১৪তম বর্ষপূর্তি।

পা রাখছে ১৫তম বছরে। প্রতিষ্ঠাবার্ষিকীর সময় টিআরপিতে শীর্ষস্থানে থাকাটা যে কোনো চ্যানেলের জন্যই আনন্দের।

একে একে চৌদ্দটি বছর পেরিয়ে পনেরোতে পা দিলো বাংলা ভাষার প্রথম ডিজিটাল চ্যানেল, চ্যানেল আই।এই চৌদ্দ বছরে টেলিভিশন কিংবা গণমাধ্যম নিয়ে মানুষের তৃষ্ণা ও প্রত্যাশাগুলো পুরণ করে এগিয়ে চলেছে চ্যানেল আই। সংস্কৃতির সকল শাখায় চ্যানেল আই-এর উদ্ভাবনী পথচলা।চ্যানেল আই বিশ্বাস করে ‘লাল সবুজ আমাদের শক্তি’। পৃথিবীর ছয়টি মহাদেশের কোটি কোটি বাংলা ভাষাভাষীরা দিনে দিনে যুক্ত হয়েছেন চ্যানেল আই-এর লাল সবুজ রঙে। যুক্ত হয়েছেন হৃদয়ে বাংলাদেশ চেতনায়। বাংলাদেশে টেলিভিশনের ইতিহাস তখন চৌত্রিশ বছরের, ১৯৯৯ সালের ১ অক্টোবর পথচলা শুরু হয় চ্যানেল আই-এর।

রাত বারটা এক মিনিটে  নিজস্ব ভবনে  কেক কেটে উদযাপন করা হবে চ্যানেল আইয়ের জন্মদিনের প্রথম প্রহর। জন্মদিন উপলক্ষে সারাদিন চ্যানেল আই ভবনে রয়েছে শুভাকাংঙ্খী, শূভানুধ্যায়ীদের মিলন মেলা। সকালে র‌্যালির মধ্যে দিয়ে শুরু হবে জন্মদিনের কার্যক্রম। সারাদিনই থাকছে সাংস্কৃতিক পরিবেশনা।সন্ধ্যা সাতটায় কেককাটা ও উৎসবের বর্ণিল আতশবাজিতে শেষ হবে জন্মদিনের নানা কার্যক্রম। পর্দায় থাকবে নানা আয়োজন। চ্যানেল আইয়ের জন্মদিনে ‘রাইজিংবিডি ডটকম’ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা।

 

রাইজিংবিডি / শামটি/ এমএএস