আইন ও অপরাধ

রাজধানীতে ১ মাদক ব্যবসায়ী ও ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ী ও তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. নূর হাজী। গ্রেপ্তারকালে তার কাছ থেকে জনস্বার্থের জন্য ক্ষতিকর আমদানি নিষিদ্ধ ২১ প্রকারের ওষুধ উদ্ধার করা হয়।

 

রোববার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়।

 

ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবি পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন সাংবাদিকদের বলেন, ‘গত ১৩ অক্টোবর পুরান ঢাকার কোতোয়ালি থানা এলাকায় গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি বাসা থেকে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর বিদেশি যৌন উদ্দীপক ও ভেজাল ওষুধ উদ্ধার এবং নূর হাজীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ওষুধ প্রশাসন আইনে থানায় মামলা হয়েছে।’

 

এদিকে, ডিবির অপর একটি দল শনিবার সন্ধ্যায় মুগদা থানার আহাম্মদবাগ এলাকায় অভিযান পরিচালনা করে। পরে মো. সাজু, জলিল ঢালী ও মো. তুষারকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ছয়টি ছুরি, ১১টি ছিনতাইকৃত মোবাইল ফোনসেট ও ২২ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা প্রতিদিন কমলাপুর স্টেডিয়াম ও তার পার্শ্ববর্তী এলাকায় ছিনতাই করে। এরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য বলে পুলিশ দাবি করছে।

     

রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৬/মাকসুদ/সাইফুল