আইন ও অপরাধ

চাকরিপ্রার্থীকে ধর্ষণ : গ্রেপ্তার ফাহিম রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : চাকরির জন্য ইন্টারভিউ দিতে এসে এক তরুণীর গণধর্ষণের শিকার হওয়ার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার ফাহিম আহমেদ ফয়েজের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের জন্য আবেদন করেন।

আবেদনে বলা হয়, মঙ্গলবার বিকেলে ওই তরুণী শ্যামলী মেইন রোডের ৩৫/১/বি নং বাড়ীর ৫ম তলায় যায়। তখন ফাহিম আহমেদ মেয়েটিকে একটি চেয়ারে বসতে দেয় এবং চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করে ও এক পর্যায়ে তাকে সিগারেট ও ওয়াইন অফার করে।

ভিকটিম তা না খাওয়ায় আসামি তাকে কোকোকোলার সাথে রেড ওয়াইন মিশিয়ে ছল চাতুরি করে খাওয়ায়। পরে ভিকটিম শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। প্রথমে ফাহিম আহমেদ ও পরে নাহিদ পাটোয়ারী তাকে পালাক্রমে ধর্ষণ করে। ভিকটিম অচেতন হয়ে পড়লে আসামিরা তার চোখে, মুখে পানি দিলে জ্ঞান ফিরে আসে।

এরপর ভিকটিম অনেক অনুনয়, বিনয় করে বাসায় ফিরে আসেন। এরপর ভিকটিম থানায় মামলা দায়ের করেন।

মামলার ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িত পলাতক আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে এ আসামির সাত দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করেন তদন্ত কর্মকর্তা। রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/মামুন খান/শাহনেওয়াজ