আইন ও অপরাধ

পাপিয়ার ফ্ল্যাটে হতো ফূর্তির আসর

শামীমা নূর পাপিয়ার পাঁচ তারকা হোটেলের বাইরে আরেকটি আস্তানার সন্ধান পেয়েছেন গোয়েন্দারা। ইন্দিরা রোডে ভাড়া করা ফ্ল্যাটে বিভিন্ন সময় আমোদ ফূর্তির আয়োজন করতেন তিনি। যেখানে অনেক প্রভাবশালীর আনাগোনা ছিল। যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত এই নেত্রী রিমান্ডে এসব তথ্য দিয়েছেন।

গোয়েন্দা পুলিশ জানতে পেরেছে, ফার্মগেটের ২৮ ইন্দিরা রোডে বহুতল ভবনের তৃতীয় তলায় একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নেন পাপিয়া। মাসে ৫০ হাজার টাকা ভাড়া দিলেও ওই ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত ছিল না। তবে ফ্ল্যাটটিতে মাঝে মধ্যেই আমোদ ফূর্তির আসর বসাতেন তিনি। সেখানে অনেকেরই যাতায়াত ছিল। ইতিধ্যে পুলিশ ওই ফ্ল্যাট পরিদর্শনও করেছে।

পুলিশের কাছে ওই বাসার বাসিন্দারা জানিয়েছেন, রাত ১২টা থেকে ১টার দিকে সাত থেকে আটজন নারী নিয়ে ফ্ল্যাটটিতে আসতেন পাপিয়া। কোনোদিন নিজের গাড়িতে করেই তিনি আসতেন। কোনোদিন অন্য কেউ এসে তাকে নামিয়ে দিয়ে যেতেন। যেদিন রাতে আসতেন সেই দিন রাত থেকে পরদিন দুপুর পর্যন্ত তিনি সেখানে অবস্থান করতেন।

এ বিষয়ে রোববার দুপুরে কথা হয় গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মশিউর রহমানের সঙ্গে। তিনি রাইজিংবিডিকে বলেন, ‘রিমান্ডে পাপিয়া প্রতিনিয়ত নতুন নতুন তথ্য দিচ্ছেন। তথ‌্য যাচাই-বাছাই হচ্ছে। পাপিয়ার অপরাধের সঙ্গে কারো জড়িত থাকার প্রমাণ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে পাপিয়ার ফার্মগেটের ইন্দিরা রোডের ফ্ল্যাটে অভিযান চালিয়ে নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচ বোতল বিদেশি মদ, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক বই, বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করে র‌্যাব। ২২ ফেব্রুয়ারি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় পাপিয়া ও স্বামীসহ চারজনকে আটক করে র‌্যাব।

 

ঢাকা/মাকসুদ/সাইফ