আইন ও অপরাধ

অভিজাত এলাকায় নেহার রংমহল: পুলিশ

ওয়েস্টার্ন সব পোশাক পড়তেন পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া তরুণি ফারহানা জামান নেহা। এসব পোশাক পড়ে তিনি রাজধানীর অভিজাত এলাকার ডিজে পার্টি মাতিয়ে রাখতেন। বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ রাইজিংবিডিকে বলেন, রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন নেহা। তার তথ্যের ভিত্তিতে ঢাকার এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মারা যাওয়ার রহস্য বেরিয়ে আসবে।  তবে নেহা কিভাবে নানা অনৈতিকভাবে কাজ করতেন, তার সঙ্গে কার সম্পর্ক, ডিজে পার্টি ইত্যাদি বিষয়ে তথ্য দিয়েছেন।  এসব তথ্য নিয়ে আমরা যাচাই-বাছাই করছি।

সূত্র জানায়, রিমান্ডে নেহা পুলিশকে তথ্য দিয়েছেন, ওয়েস্টার্ন দামি ড্রেস পড়ে ক্লাবে যেতেন তিনি।  ব্যবহার করতেন দামি ব্র্যান্ডের সব মেকআপ।  রূপের ঝলক দেখিয়ে আয়োজন করতেন ডিজে পার্টি।  সেই পার্টিতে নিয়ে আসা হতো ধনী পরিবারের সন্তানদের।  সেখান থেকে অনৈতিক কার্যকলাপও চলতো।  এটাই ছিল নেহার আয়ের উৎস।  ভালো লাগা তরুণী-তরুণীদের একান্তে মিলিত হওয়ার সুযোগ করে দেওয়ার জন্য ঢাকা ও ঢাকার বাইরের একাধিক আবাসিক হোটেল এবং রিসোর্টের সঙ্গে যোগাযোগ ছিল তার।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) নেহাকে গ্রেপ্তার করা হয়।   শুক্রবার (৫ ফেব্রুয়ারি) পাঁচ  দিনের রিমান্ডে আনে পুলিশ।  গত ২৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়। পরে প্রাথমিক তদন্তে বেরিয়ে আসে অতিরিক্ত মদপানে তার মৃত্যু হয়েছে।