আইন ও অপরাধ

সজিব হত্যা মামলায় প্রেমিকা আসামি

রাজধানীর গোপীবাগে সজিব হাসান নামের এক যুবককে হত‌্যার মামলায় তার প্রেমিকা শাহনাজ বেগমকে (৫০) আসামি করা হয়েছে। 

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে ওয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান রাইজিংবিডিকে বলেন, ‘শুক্রবার সকালে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেছে। সজিবকে হত‌্যার কথা স্বীকার করায় শাহনাজকে একমাত্র আসামি করা হয়েছে। তাকে রিমান্ডে নিলে জানা যাবে, এ হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না।’

পুলিশ জানিয়েছে, হত্যাকাণ্ডের ধরণ দেখে সন্দেহ করা হচ্ছে, শাহনাজের একার পক্ষে এভাবে একজন মানুষকে হত্যা করা সম্ভব নয়। হয়ত ওই বাসায় আরও কেউ ছিল, শাহনাজ তাকে বের করে দিয়েছেন। অন‌্যদের রক্ষা করতে শাহনাজ একাই হত্যার দায় স্বীকার করেছেন।

উল্লেখ‌্য, বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে গোপীবাগের কে এম দাস লেনের এক বাসা থেকে সজিব হাসানের (৩২) পাঁচ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় শাহনাজকে লাশের পাশে পাওয়া যায়।

কে এম দাস লেনের ছয় তলা বাড়ির চতুর্থ তলায় দীর্ঘদিন ধরে বাস করছিলেন শাহনাজ। তার বাসায় মাঝেমধ্যে আসতেন সজিব। ঘণ্টার পর ঘণ্টা সেখানে কাটাতেন। সজিব পরিবহন কর্মচারী। বেশিরভাগ সময় দুপুরের দিকে শাহনাজের বাসায় আসতেন সজিব। শাহনাজ ও সজিব পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন। একসময় সজিব শাহনাজের মেয়ের দিকে নজর দেন। মূলত এ কারণেই শাহনাজ ক্ষিপ্ত হয়ে সজিবকে হত্যা করে।

এদিকে, শুক্রবার স্যার সলিমুল্লাহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে সজিবের লাশের ময়নাতদন্ত হয়েছে। ঝিনাইদহে গ্রামের বাড়িতে সজিবকে দাফন করা হবে।