লাইফস্টাইল

নতুন পোশাকের খোঁজখবর

লাইফস্টাইল ডেস্ক : শীত উপযোগী নানা ধরনের পোশাক নিয়ে এসেছে দেশের ফ্যাশন হাউজগুলো। জেনে নিন কয়েকটি ফ্যাশন হাউজের শীত পোশাকের আয়োজন।

 

রঙবাংলাদেশ

রঙ বাংলাদেশ এই সময়কে ধরেছে কাপড়ের ক্যানভাসে। ডিজাইনাররা তাদের সৃজনদক্ষতায় সজিয়েছেন এবারের শীত সংগ্রহ। শীত মানেই পাতার ঝরার দিন। আর প্রকৃতির বিশেষত্ব ধূসরতা। ম্লানতা। রঙ বাংলাদেশ এই বিষয়কেই রঙিন করেছেন পোশাকের অনবদ্য সৃষ্টিতে।

 

রঙ বাংলাদেশ-এর এবারের শীত সংগ্রহের থিম ঝরা পাতা। পাতাহীন নিরাবরণ গাছ। আর ম্লান প্রকৃতিকে রাঙিয়ে দিতেই ব্যবহার করা হয়েছে উজ্জ্বল সব রঙ। এই তালিকায় আছে লাল, নীল, মেজেন্টা, মেরুন, কালো। অবশ্য এর সঙ্গে আছে ধুসরও। এসব মৌলিক রঙ ও এর অসংখ্য শেড ব্যবহার হয়েছে নকশার প্রয়োজনে।

 

এবারের প্রডাক্ট লাইনে বিশেষ আকর্ষণ ছেলে ও মেয়েদের শাল, লং ও শর্ট কোটি। দেশীয় কাপড়ে আরো তৈরি করা হয়েছে মেয়েদের জ্যাকেট। এছাড়া আরো রয়েছে শীতের থিমে বিশেষ শাড়ি। সবমিলিয়ে এই শীতকে উষ্ণ আর প্রাণবন্ত করতে জমজমাট পোশাকের আয়োজন করেছে রঙ বাংলাদেশ। ঢাকা ছাড়াও রঙ বাংলাদেশ আছে নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, সিলেট, বি.বাড়িয়া, ফেনী, টাঙ্গাইল আর বগুড়ায়।

 

আর নানা ব্যস্ততায় শপিংয়ের সময় না পেলেও কোনো সমস্যা নেই। কিংবা আপনার শহরে কোনো আউটলেট না থাকলেও সমস্যা নেই। দেশের যেকোনো স্থান থেকে অনলাইনে রঙ বাংলাদেশের ওয়েবসাইট (www.rang-bd.com) থেকে পছন্দের পোশাকের অর্ডার দেওয়া যাবে। রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা। এছাড়া কেবল নিজের জন্য নয় প্রিয়জনদের দিতে পারেন রঙ বাংলাদেশ-এর উপহার। এজন্য আছে গিফট চেক। তারা পছন্দ করে কিনে নিতে পারবে।

 

সমীকরণ

দেশীয় ফ্যাশন হাউস সমীকরণ এই শীতে নিয়ে এসেছে হুডি, ফুল স্লিভ টি-শার্ট, ফুলস্লিভ পলো টি-শার্ট, ম্যাগি হুডি ইত্যাদি। এছাড়াও সমীকরণে ছোটদের শীতের হুডি, স্যুয়েটার ও ফুলহাতা টি শার্টও পাওয়া যাচ্ছে। যোগাযোগ: আজিজ সুপার মার্কেট (তয় তলা), শাহবাগ, ঢাকা।

 

টপটেনমার্ট

দেশের টেইলরিং ব্র্যান্ড টপটেন টেইলার্স এর অঙ্গ প্রতিষ্ঠান মেগাশপ টপটেন মার্ট এরই মধ্যে গ্রাহকের মনে আস্থা তৈরি করেছে। টপটেন মার্ট এ এক ছাদের নিচে রয়েছে ছেলে ও মেয়েদের সম্পূর্ণ লাইফস্টাইল আউটফিট। ছেলেদের জন্য রয়েছে শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, স্যুট বে¬জার জুতা ইত্যাদি। রয়েছে মেয়েদের শাড়ি, লেহেঙ্গা, থ্রি পিস, টপস, অর্নামেন্টস, জুতা ইত্যাদি। ব্রাইডাল কালেকশনে রয়েছে শেরওয়ানি, লেহেঙ্গা ইত্যাদি। কাটাবনে ৬০ হাজার স্কয়ার ফিটের নতুন শো রুম উদ্বোধন উপলক্ষে টপটেন মার্ট দিচ্ছে সব ধরনের পণ্যে ৭% ডিসকাউন্ট। কাটাবান ব্রাঞ্চের ঠিকানা: টপটেন মার্ট লি:, ২৫২ এলিফ্যান্ট রোড, আল বারাকা টাওয়ার কাটাবন ঢাকা।