লাইফস্টাইল

বনশ্রীতে ভিরোর ফ্ল্যাগশিপ শোরুম

রাজধানীর বনশ্রীতে উদ্বোধন করা হলো ভিরো ফ্যাশন হাউজের ফ্ল্যাগশিপ শোরুম। সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে, ২৩ অক্টোবর সন্ধ্যায় জমকালো উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

বনশ্রীর ব্লক-ডি, রোড-৮ এ সুপরিসর এই শোরুমটি সাজানো হয়েছে নানা আঙ্গিকে। মর্ডান ইন্টেরিয়রের সঙ্গে সামঞ্জস্য রেখে ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো ফ্ল্যাগশিপ শোরুমটি।

শোরুমের অলঙ্করণে যোগ করা হয়েছে ভিরোর মার্চেন্ডাইজিং আইটেম, প্যাটার্ন নিয়ে বিশেষ ওয়াল ইনস্টলেশন ও দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে শোরুমে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা, আধুনিক ট্রায়াল রুম এবং ক্রেতাদের জন্য আলাদা ফ্রেশরুমের ব্যবস্থা।

নতুন এই শোরুমে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক, নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য, লয়্যাল মেম্বারশিপ কার্ডের মাধ্যমে আজীবন ২০ শতাংশ ডিসকাউন্ট ও সপ্তাহজুড়ে সকল পণ্যের ওপর ফ্ল্যাট ২০ শতাংশ ডিসকাউন্ট।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিরো ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক ইশরাত শিমুল, পরিচালক মোর্শেদা আক্তার রনি এবং আর্টিক্যাল ফ্যাশন এর ব্যবস্থাপনা পরিচালক জামি আকন, ক্যানাডা অ্যাম্বাসির সদস্যসহ আরও বিশিষ্ট স্বনামধন্য ব্যক্তিবর্গ।