লাইফস্টাইল

ইউকে এডুকেশন এক্সপো ২৭ আগস্ট

ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ, এএইচজেড অ্যাসোসিয়েট এবং এইচএসবিসি একত্রে আয়োজন করতে যাচ্ছে ইউকে এডুকেশন এক্সপো। বৃহস্পতিবার (২৫ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর ফুলার রোডের ব্রিটিশ কাউন্সিল কার্যালয়ে এআইইএলটিএস এবং ইউকে অ্যাডুকেশন এক্সপোটি অনুষ্ঠিত হবে আগামী ২৭ আগস্ট (শনিবার) সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। এদিন ব্রিটিশ কাউন্সিল কার্যালয়ে যুক্তরাজ্যে উচ্চশিক্ষা গ্রহণ করতে আগ্রহী প্রত্যেকের জন্য প্রোগ্রামটি উন্মুক্ত থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ইভেন্টে একাধিক ব্রিটিশ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। আগ্রহী শিক্ষার্থীরা সেপ্টেম্বর ২০২৩ এর জন্য তাদের আবেদন জমা দেওয়ার সুযোগ পাবে।

এছাড়া শিক্ষার্থীরা আইইএলটিএসের জন্য এএইচজেডের মাধ্যমে নিবন্ধন করতে পারবে এবং ১০০ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারবে। এইচএসবিসি ব্যাংকের মাধ্যমে আগ্রহী শিক্ষার্থীরা স্টুডেন্ট অ্যাকাউন্ট খুলতে পারবে।

এক্সপোতে এএইচজেড অ্যাসোসিয়েট শিক্ষার্থীদের বিনামূল্যে পরিষেবা প্রদান করবে এবং সঠিক কোর্স বেছে নেওয়ার জন্য তাদের সাহায্য করবে। এছাড়া https://ahzassociates.co.uk ওয়েবসাইট থেকে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।