মিডিয়া

ডিআরইউ সদস্য‌দের জন্য ক‌রোনা টে‌স্টের বুথ স্থাপন

করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ পরীক্ষার লক্ষে নমুনা (স্যাম্পল) সংগ্রহের জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) একটি বুথ স্থাপন করা হয়েছে।

ডিআরইউর উদ্যোগে ও ব্র্যাকের সহযোগিতায় স্থাপিত এ বুথে নমুনা সংগ্রহের কাজ সোমবার (১১ মে) থেকে শুরু হবে।

এ বুথে ঢাকা রিপোর্টার্স ইউনিটি এবং ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সদস্য ও তাদের পরিবারের সদস্যরা নাম এন্ট্রি করে করোনা সংক্রমণ পরীক্ষার জন্য নমুনা দিতে পারবেন।

‌ডিআরইউ'র সাংগঠ‌নিক সম্পাদক হা‌বিবুর রহমান জানান, এখানে প্রতিদিন ৪০ জনের নমুনা সংগ্রহ করা যাবে। সপ্তাহে ৫-৬দিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। শৃঙ্খলার স্বা‌র্থে আমরা আ‌গে থে‌কে এ‌ন্টি ক‌রে নে‌বো। ডিআরইউ সদস্য‌দের কল্যাণেনে এমন উ‌দ্যো‌গের জন্য ব্র্যাক‌কে ধন্যবাদ জানান তি‌নি।

যাদের করোনা উপসর্গ যেমন- জ্বর, সর্দি, কাশি, গলাব্যাথা ও শাসকষ্ট রয়েছে তারা নমুনা দিতে পারবেন। রেজিস্ট্রেশনে সদস্যের নাম ও মোবাইল নম্বর অন্তর্ভুক্ত করতে হবে।  

ডিআরইউ এবং ক্র্যাবের যেসব সদস্য তাদের বা পরিবারের সদসদ্যদের নমুনা দিতে ইচ্ছুক তারা অবিলম্বে নিম্নে উল্লেখিত কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে যোগাযোগ করে নাম এন্ট্রি করার জন্য অনুরোধ করা হয়ে‌ছে।

খালিদ সাইফুল্লাহ-০১৭১৭-৮১৩০১২ কামরুজ্জামান বাবলু-০১৮১৮-০০৪৭৬৮ শহিদুল ইসলাম রাজী (ক্র্যাব)-০১৯১৩-১৫৩৯৩৯ মাইনুল হাসান সোহেল-০১৭১৯-০১৪৪৩১ পার‌ভেজ/আসাদ/এসএম