মিডিয়া

ডিআরইউ-এর সাফল্য কামনা করেছেন জিএম কাদের

পেশাদার সাংবাদিকদের সব চেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর রজতজয়ন্তী উপলক্ষে সংগঠনটির নেতৃবৃন্দসহ সাধারণ সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

সংগঠনের বর্তমান কমিটি এবং সাধারণ সদস্যরা সম্মিলিতভাবে ডিআরইউকে আরও গতিশীল, প্রাণবন্ত ও শক্তিশালী করবে প্রত্যাশা ব্যক্ত করে জাপা চেয়ারম্যান ঢাকা রিপোর্টার্স ইউনিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

মঙ্গলবার (২৬ মে) দুপুরে এক অভিনন্দন বার্তায় তিনি এসব কথা বলেন। ডিআরইউ এর প্রতিষ্ঠাতাদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন জিএম কাদের।

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, ‘ঢাকা রিপোর্টার্স ইউনিটি দেশের সংবাদ কর্মীদের ভরসার অন্যতম ঠিকানা। সংগঠনটি জন্ম থেকেই সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে অতুলনীয় ভূমিকা রেখে আসছে। সাংবাদিকদের দক্ষতা উন্নয়ণ এবং সৃজনশীলতায় উৎসাহ দিতে ডিআরইউ অনন্য উদ্যোগ নিচ্ছে।’

জিএম কাদের বলেন, ‘সংবাদকর্মী পরিবারের সদস্যদের স্বাস্থ্য সেবা, বিনোদন, ক্রিড়া ও সাংস্কৃতিক চর্চায় ডিআরইউ দায়িত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। এছাড়া গণমাধ্যম কর্মীদের শিশুদের প্রতিভা বিকাশে দায়িত্বশীল অবদান রেখে আসছে সংগঠনটি।’ ঢাকা/নঈমুদ্দীন/সনি