মিডিয়া

‘ওয়ালটন কালার দ্যা ডোর’ প্রতিযোগিতায় তিনজন পুরস্কৃত

‘আঁকবো আমি ফ্রিজ ডোরে, দেখবে সবাই বিশ্বজুড়ে’ স্লোগানে অনুষ্ঠিত হলো ওয়ালটন স্মার্ট ফ্রিজের ‘কালার দ্য ডোর’ প্রতিযোগিতা। এতে বিজয়ী তিনজনকে ওয়ালটন রেফ্রিজারেটরের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে। বিজয়ী প্রত্যেকে তাদের ডিজাইন করা একটি ওয়ালটন ফ্রিজ উপহার পেয়েছেন।

সম্প্রতি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে সেরা তিনজন প্রতিযোগী ডিজাইনারকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ূন কবীর, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, উদয় হাকিম প্রমুখ।

প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও রেফ্রিজারেটর বিভাগের সিইও আনিসুর রহমান মল্লিক। বিচারকের দায়িত্ব পালন করেন রেফ্রিজারেটর বিভাগের সিওও ইউসুফ আলী, হেড অব আরএন্ডডি তাপস কুমার মজুমদার, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া এবং শহীদুজ্জামান রানা।

উল্লেখ্য পাঁচ শতাধিক প্রতিযোগী ফ্রিজের দরজার জন্য ডিজাইন জমা দেন। তাদের মধ্য থেকে বাছাই করে সেরা তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়।

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ কালার দ্যা ডোর’ প্রতিযোগিতায় বিজয়ী তিনজন হলেন ঢাকার মগবাজারের নূর ইসলাম রিপন, সিদ্দিক বাজারের সিয়াম আহমেদ এবং পান্থপথের মোহাম্মদ মাসুদ রানা। ক্যাপশন