মিডিয়া

মাছরাঙা টেলিভিশনের সিনিয়র সংবাদ উপস্থাপক নাতাশা আর নেই

মাছরাঙা টেলিভিশনের সিনিয়র সংবাদ উপস্থাপক, চিকিৎসক এন কে নাতাশা আর নেই। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি। তিন বছর ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি।

শুক্রবার (২০ জানুয়ারি) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে মাছরাঙা টেলিভিশন।

মাছরাঙা টেলিভিশনের বার্তাকক্ষ জানায়, এন কে নাতাশার মৃত্যুতে শোক জানিয়েছে মাছরাঙা পরিবার। আজ বাদ জুমআ মহাখালী ডিওএইচএস মসজিদে তার জানাজা হবে।

টিভির পর্দায় এন কে নাতাশা একজন জনপ্রিয় সংবাদ উপস্থাপক  হলেও তিনি মূলত চিকিৎসক, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ছিলেন। ডায়াবেটিস ও স্বাস্থ্য বিষয়ে করেছেন পিএইচডি। সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট-আইইডিসিআরের সহযোগী অধ্যাপক হিসেবে কাজ করেছেন তিনি।

টেলিভিশন চ্যানেল আরটিভির প্রতিষ্ঠাকালে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন এন কে নাতাশা। সবশেষ তিনি মাছরাঙা টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, ২০১৯ সালের মাঝামাঝিতে নাতাশার স্তন ক্যানসার ধরা পড়ে। এরপর দেশে ও দেশের বাইরে চিকিৎসা নেন তিনি। ২০২০ সালের মার্চে তার স্তন ক্যানসারের সার্জারি করা হয়। গত বছরের সেপ্টেম্বরে সুস্থ হয়ে উঠে আবার সংবাদ উপস্থাপনা শুরু করেন। কিন্তু গত ডিসেম্বর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। গতকাল রাতে হার্ট অ্যাটাক করলে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।