জাতীয়

‘বিনিয়োগকারীদের আস্থার মর্যাদা রাখব’

অর্থনৈতিক প্রতিবেদক : বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেডের (বিএসআরএম) চেয়ারম্যান আমির আলী হোসেন বলেছেন, বিনিয়োগকারীদের প্রত্যাশা পূরণ করার জন্য আমরা অঙ্গীকারবদ্ধ। প্রথামিক গণপ্রস্তবে (আইপিও) বিনিয়োগকারীরা কোম্পানির প্রতি যে আস্থা রেখেছেন, তার মর্যাদা দেব।

 

সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) তালিকাভুক্তির চুক্তি সই করার সময় তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, বিএসআরএম দেশের সামগ্রীক অর্থনীতিতে যেমন ভূমিকা রাখছে। বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষার জন্য তেমনিভাবে কাজ করে যাবে।

 

বিনিয়োগকারীদের আশ্বস্ত করে আমির আলী হোসেন বলেন, আমরা কোম্পানির সর্বোচ্চ লাভের জন্য কাজ করে যাব। আমাদের ওপর ভরসা রাখুন। আমরা আপনাদের প্রত্যাশা পূরণ করব। উত্তোলিত টাকা নতুন প্রকল্পের জন্য ব্যয় করা হবে বলেও জানান তিনি।

 

আমির আলী বলেন, এর আগে আমাদের আরো একটি কোম্পানি তালিকাভু্ক্ত হয়েছে, আজকে আরো একটি লেনদেন শুরু হবে। আশা করছি আমরা সামনে আরো কোম্পানি বাজারে নিয়ে আসব।

 

তালিকাভুক্তির চুক্তিতে কোম্পনির পক্ষে সই করেন তিনি। ডিএসইর পক্ষে চুক্তিতে সই করেন লিস্টিং বিভাগের ম্যানেজার শফিকুল ইসলাম ভুঁইয়া।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক স্বপন কুমার বালা, প্রধান রেগুলেটরি অফিসার একেএম জিয়াউল হাছান খান, জন-প্রশাসন কর্মকর্তা শফিকুর রহমান। ইস্যু ম্যানেজার অ্যালায়েন্স ফিন্যান্সিয়াল সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক তপন কে পোদ্দার ও পোর্স্ট ইস্যু ম্যানেজার স্বদেশ রঞ্জন সাহা।

       

রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৫/নিয়াজ/ইভা