জাতীয়

রাইজিংবিডির ফেসবুক লাইক ৯ লাখ ছাড়াল

ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ফেসবুক লাইক নয় লাখের মাইলফলক অতিক্রম করল। পজিটিভ নিউজের স্লোগান নিয়ে এই অনলাইন নিউজ পোর্টালটির যাত্রা শুরু ২০১৩ সালের ২৬ এপ্রিল। আজ চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর এই লগ্নে মঙ্গলবার সকাল ১০টায় রাইজিংবিডি ডটকম-এর ফেসবুক লাইক সংখ্যা দাঁড়াল ৯০৮১৬২।

 

গত বছরের এইদিনে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে রাইজিংবিডির ফেসবুক লাইক সংখ্যা ছিল ৬ লাখ ১৫০০ । চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। স্কাইরুট মিডিয়া লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান নিউজ পোর্টালটিতে রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : সাহিত্য, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, নারী ও শিশু, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ।

 

এ ছাড়া নিজস্ব সম্পাদকীয় মন্তব্যও প্রকাশ পাচ্ছে প্রতিনিয়ত। পাঠক চাহিদাকে গুরুত্ব দিয়ে রয়েছে নিউজের ফলোআপও। রয়েছে প্রতিদিনের তরতাজা খবর। রয়েছে ভিতরে-বাইরে একঝাঁক প্রতিশ্রুতিশীল কর্মিবাহিনী। এ ছাড়া নতুন করে চালু হয়েছে ‘নির্বাচিত সংবাদ’, ‘সাতসতেরো’, ‘অন্যদুনিয়া’ ও ‘দেহঘড়ি’ বিভাগ। প্রকাশ হচ্ছে বিশেষ দিনে বিশেষ বিশেষ সংখ্যা।

     

রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৬/শাহ মতিন টিপু