জাতীয়

প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনা

জ্যেষ্ঠ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ সারাদেশে মসজিদে মিলাদ মাহফিল ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার জুমার নামাজ শেষে মসজিদের ইমাম ও মুসল্লিরা প্রধানমন্ত্রীর জন্য এ দোয়া মোনাজাত করেন।

 

রাজধানীর বায়তুল মোকাররম মসজিদে মিলাদ মাহফিল শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান।

 

বিমানযাত্রায় দুর্ঘটনা এড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে নিরাপদে ফিরে আসায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানিয়ে মোনাজাতে তিনি ভবিষ্যতে প্রধানমন্ত্রীর সুস্থতা ও নিরাপদ জীবন কামনা করেন। বিশেষ করে প্রধানমন্ত্রী, তার পরিবার, মন্ত্রিসভার সদস্যসহ দেশের প্রত্যেকের দীর্ঘায়ু এবং নির্যাতিত রোহিঙ্গা মুসলিমসহ বিশ্ব মুসলিমের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।

 

এ সময় মোনাজাতে অংশ নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ, প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, প্রধানমন্ত্রীর একান্ত সচিব ফেরদৌস আহমেদ, ধর্ম সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসানাত, সেক্রেটারি শাহে আলম মুরাদ, ওলামা লীগের হাফেজ আব্দুস সাত্তার, মুফতি মাসুম বিল্লাহ প্রমুখ।

     

রাইজিংবিডি/ঢাকা/২ ডিসেম্বর ২০১৬/নঈমুদ্দীন/মুশফিক