জাতীয়

মিরপুরে অসহায়দের পাশে এস এ খালেক পরিবার

করোনায় অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বিএনপি নেতা সৈয়দ আবু বকর সিদ্দিক সাজু।  প্রতিদিন দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ঢাকা-১৪ আসনের কর্মহীন মানুষের বাড়িতে পৌঁছে দিচ্ছেন উপহারসামগ্রী।

দারুস সালাম থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক সাজু একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৪ আসনে দলের প্রার্থী ছিলেন। মিরপুরের পাঁচবারের সাবেক সংসদ সদস্য ও ঢাকার সাবেক ডেপুটি মেয়র এস এ খালেকের ছেলে সাজু বুধবারও (৬ মে) নিজ এলাকার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

দেখা গেছে, ব্যক্তিগত উদ্যোগে দারুস সালাম, শাহ আলী ও মিরপুর থানার গাবতলী ৯ নম্বর ওয়ার্ড, লালকুঠি মাজার রোড ১০ নম্বর ওয়ার্ড, মিরপুর শাহ আলী মাজার শরীফ সংলগ্ন রাস্তা, উত্তর বিশিল, সনি সিনেমার মোড়, মিরপুর সেকশন ২ এবং ৬ ও ১২ নম্বর ওয়ার্ডের এলাকায় কয়েক হাজার অসহায়দের বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন।

গতকাল মঙ্গলবার দারুস সালাম থানা বিএনপির ৯ ও ১০ নং ওয়ার্ডের কর্মীদের সঙ্গে নিয়ে এস এ সিদ্দিক সাজুর সহযোগিতায় শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

এ সময় মহানগর উত্তর বিএনপির দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

সৈয়দ আবু বকর সিদ্দিক সাজু বলেন, করোনার কারণে মানুষ কষ্টে দিন পার করছেন। আমার ব্যক্তিগত উদ্যোগে সাধ্যমতো এলাকার দিনমজুর, ছিন্নমূল ও মধ্যবিত্তদের খাবার জোগানের চেষ্টা করে যাচ্ছি। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনূসরণ করে সবার হাতে উপহারসামগ্রী তুলে দেওয়া হচ্ছে।

যতদিন দেশে এমন পরিস্থিতি থাকবে ততদিন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বিএনপির এই নেতা। ইয়ামিন/সাইফ