জাতীয়

স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্র রুখে দেওয়া হবে: এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, দেশের ১৬ কোটি মানুষকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শ বাস্তবায়ন ও স্বাধীনতা বিরোধীদের সব ষড়যন্ত্র রুখে দেওয়া হবে।

শুক্রবার (১৪ আগস্ট) রাজধানীর নগর ভবনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।  বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এ আলোচনা সভার আয়োজন করে।

সমবায়মন্ত্রী বলেন, বাংলার মাটিকে আর রক্তাক্ত হতে দেওয়া হবে না।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়া এদেশের স্বাধীনতা তথা নির্যাতিত, নিপীড়িত মানুষের যেমন মুক্তি হতো না, তেমনি তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশে না ফিরলে বাংলাদেশ ক্ষুধা, দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হতো না।

ঢাকা দক্ষিণ সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।