জাতীয়

ধানমন্ডিতে অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

রাজধানীর ধানমন্ডিতে রাস্তা পারাপারের সময় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় ইয়াসমিন বেগম (৫০) এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে ধানমন্ডির গণস্বাস্থ্য হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ধানমন্ডি থানার পুলিশ পরিদর্শক (এসআই) হারুন রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ইয়াসমিন বেগমের স্বামী রফিকুল ইসলাম। তিনি একজন রিকশাচালক। তারা দুই মেয়ে নিয়ে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ভাড়া বাড়িতে বসবাস করতেন। তাদের গ্রামের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা গ্রামে।

নিহতের স্বামী রফিকুল ইসলাম বলেন, ‘আমার স্ত্রী কিডনি রোগে আক্রান্ত। তাকে সপ্তাহে দুইদিন কিডনি ডাইলোসিস করতে হয়। তাই তিনি নিয়মিত গণস্বাস্থ্য হাসপাতালে আসেন। আজ ভোর ৫টার দিকে যাত্রাবাড়ি সাইনবোর্ড এলাকা থেকে ঠিকানা নামের যাত্রীবাহী এক বাসে তাকে তুলে দেই। ওই বাস থেকে ধানমন্ডি নামার পর রাস্তা পারাপারের সময় এক সিএনজি আমার স্ত্রীকে ধাক্কা দেয়। পরে দারোগা সাহেবের ফোন পেয়ে ঢাকা মেডিক‌্যালে এসে দেখি আমার স্ত্রী মারা গেছেন।’

এসআই হারুন রশিদ জানান, আজ ভোর সাড়ে ৫টার দিকে ধানমন্ডি গণস্বাস্থ্য হাসপাতালের সামনে বাস থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এসময় একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মাঝ রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন ইয়াসমিন। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘাতক সিএনজিটিকে জব্দ করা হয়েছে। এবং এর চালককে আটক করে থানায় পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।