জাতীয়

আহত ইউএনওসহ দেশবাসীর জন‌্য দোয়া

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের দ্রুত সুস্থতার জন‌্য মহান আল্লাহর দরবা‌রে দোয়া মোনাজাত অনু‌ষ্ঠিত হয়েছে।

এসময় ক‌রোনাভাইরাস মহামারি, রোগব‌্যা‌ধি, বালা-মু‌সিবত থে‌কে দেশ, জা‌তি ও মুস‌লিম উম্মাহর হেফাজত এবং সুখ-শান্তি ও সমৃ‌দ্ধি কামনা করা হয়।

শুক্রবার (০৪ সেপ্টেম্বর) জুমার নামাজ শে‌ষে বায়তুল মোকাররম জাতীয় মস‌জি‌দে এ দোয়া মোনাজাত অনু‌ষ্ঠিত হয়। মোনাজাত প‌রিচালনা ক‌রেন বায়তুল মোকাররমের সি‌নিয়র ইমাম মুফ‌তি মাওলানা মিজানুর রহমান।

বুধবার (০২ সেপ্টেম্বর) রাত ২টার দিকে ঘোড়াঘাট উপজেলার সরকারি বাংলোতে হামলার শিকার হন ওয়াহিদা খানম। এ সময় তার বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। ওয়াহিদা খানমকে প্রথমে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরি ভিত্তিতে এয়ার অ্যাম্বুলেন্সে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে আনা হয়। বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) রাতে অস্ত্রোপচার করে তার মাথার ভাঙ্গা হাড়ের টুকরাগুলো জোড়া দেওয়া হয়।

শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সকালে ওয়াহিদা খানমের জ্ঞান ফেরে। তাকে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানান হাসপাতালের উপ-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম।