জাতীয়

সৈয়দ সাইফুদ্দীনের নেতৃত্বে ঈদে মিলাদুন্নবীর শোভাযাত্রা

মাইজভান্ডার দরবার শরিফের ইমাম ও পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সুফিজের প্রেসিডেন্ট আওলাদে রাসুল (দ.) শাহ সুফি মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারীর নেতৃত্বে রাজধানীতে ঈদে মিলাদুন্নবীর বিশাল শোভাযাত্রা করা হয়েছে। এ সময় মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে ফ্রান্সকে বয়কটের আহ্বান জানানো হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকালে আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার উদ্যোগে রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের করা হয়। এটি রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাওলানা বাকী বিল্লাহ আল-আযহারী, মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী, আঞ্জুমানের সাধারণ সম্পাদক খলিফা মো. আলমগীর খাঁন, সহ-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মাওলানা বাকের আনসারী, মাওলান ইসমাইল সিরাজী প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিশ্বমানবতার কল্যাণ, মুসলিম উম্মাহর ঐক্য ও সমৃদ্ধি এবং দেশবাসীর ওপর আল্লাহর রহমত কামনায় মোনাজাত পরিচালনা করেন শাহ সুফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী।