জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে কিশোর নিহত

রাজধানীর কদমতলীর শনির আখড়া এলাকার আর এস শপিং কমপ্লেক্সের সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আরাফাত ইয়াসিন (১৮) নামের এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার ( ২৮ মে) সকাল পৌনে ৬টার দিকে মেডিক‌্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়।

বৃহস্পতিবার ( ২৭ মে) রাত ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরাফাত ইয়াসিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের আব্দুল আলীমের ছেলে। বর্তমানে তিনি কদমতলীর পাটেরবাগ আল-আকসা মসজিদ সংলগ্ন এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি একটি দোকানের কর্মচারী ছিলেন।

নিহতের ভাই সোহেল বলেন, ‘বৃহস্পতিবার রাত ১০টার দিকে কদমতলীর শনির আখড়া আর এস শপিং কমপ্লেক্সের সামনে প্রিন্স, তানজিল, ডিব্বা শুভ, সহ ১৫ থেকে ২০ জন তাকে ঘিরে ধরে। এক পর্যায়ে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে তারা। গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে, আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যালে নিয়ে আসি। পরে ঢাকা মেডিক‌্যাল থেকে হৃদরোগের নিয়ে যাই। ওইখান থেকে আবার ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পৌনে ৬টার দিকে সে মারা যায়। কি কারণে তারা ছুরিকাঘাত করেছে এ বিষয়টি নিয়ে আমি কিছু বলতে পারব না। ওদের সঙ্গে কোনো শত্রুতা ছিল কিনা তাও বলতে পারব না।’

মো. বাচ্চু মিয়া জানান, দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত আরাফাত ইয়াসিন ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ  সকাল পৌনে ৬টার দিকে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানা কি অবগত করা হয়েছে।