জাতীয়

হিরনকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকবরিশাল, ৫ এপ্রিল : শনিবার সন্ধ্যা ৬ টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন বরিশালের সংসদ সদস্য ও সাবেক মেয়র শওকত হোসেন হিরনকে দেখতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ্যাপোলো হাসপাতালের নিউরো সার্জারী বিভাগের সিনিয়র কনস্যালটেন্ট প্রফেসর ডা. ম্যাথিউজ চান্ডে ও ডা. জাহাঙ্গির হোসেনের সঙ্গে হিরনের চিকিৎসা নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী। সে সময় তিনি হিরনের পরিবারকে সান্তনা দেন। সকলকে হিরনের জন্য দোয়া করার অনুরোধও জানান।

প্রধানমন্ত্রীর সঙ্গে হিরনকে দেখতে যান শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ, সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গির কবির নানক, ইসাহাক আলী পান্না, জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) হাফিজ মল্লিক, মহাবুব উদ্দিন আহম্মেদ বীর বিক্রম, অগ্রণী ব্যাংকের পরিচালক বলরাম পোদ্দার, বরিশাল সদর চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বরিশাল মহানগর আওয়ামী লীগের এ্যাড. আফজালুল করিম, লস্কর নুরুল হক প্রমুখ।

সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রধানমন্ত্রী হাসপাতাল ত্যাগ করেন।

এর আগে শুক্রবার দুপুর ২টা ২৫ মিনিটে এ্যাপোলো হাসপাতালে হিরনকে দেখে আসেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সে সময় এরশাদ হিরনের পাশে দীর্ঘক্ষণ ছিলেন। তিনি হিরনের রোগ মুক্তি কামনা করেন।

   

রাইজিংবিডি/জে. খান স্বপন/সনি