জাতীয়

মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রথম মেয়র আনিসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন করপোরেশনের কর্মকর্তা, কর্মচারী ও কাউন্সিলররা।

বুধবার (৩০ নভেম্বর) সকালে রাজধানীর বনানী কবরস্থানে আনিসুল হকের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জামাল মোস্তফা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা এ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে আনিসুল হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আবদুল মান্নান, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান, সংরক্ষিত নারী কাউন্সিলর হাছিনা বারী চৌধুরী এবং ডিএনসিসির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনে প্রয়াত মেয়র আনিসুল হকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ডিএনসিসির বর্তমান মেয়র মো. আতিকুল ইসলাম পূর্বনির্ধারিত ‘Global Water & Sanitation launch ceremony’ অনুষ্ঠানে অংগ্রহণের জন দেশের বাইরে অবস্থান করছেন।