বিনোদন

আইটেম গানে অনন্যা পান্ডে

অভিনেত্রী অনন্যা পান্ডে। ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন তিনি। বর্তমানে একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

গুঞ্জন শোনা যাচ্ছে, এবার আইটেম গানে নাচবেন অনন্যা। ‘স্টাইলিশ স্টার’ আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এই সিনেমার আইটেম গানে কোমর দোলাবেন তিনি।

‘আরিয়া’ ও ‘আরিয়া-টু’র পর পরিচালক সুকুমারের সঙ্গে আল্লু অর্জুনের তৃতীয় সিনেমা ‘পুষ্পা’। করোনা ভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরুর আগে সিনেমার একটি শিডিউলের শুটিং শেষ করেছেন আল্লু। বর্তমানে এর শুটিং বন্ধ রয়েছে। আগামী আগস্ট অথবা সেপ্টেম্বরে ফের ‘পুষ্পা’ সিনেমার দৃশ্যধারণ শুরু হবে বলে জানা গেছে।

‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। সিনেমাটিতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রাশমিকা মান্দানা। এছাড়া এতে আরো অভিনয় করছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু প্রমুখ।

এদিকে অনন্যা পান্ডের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পতি পত্নী অউর ওহ’। বিজয় দেবরকোন্ডার সঙ্গে ‘ফাইটার’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া ইশান কাট্টারের সঙ্গে ‘খালি পিলি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

 

ঢাকা/মারুফ