বিনোদন

রিয়াকে বাড়িতে পায়নি পুলিশ

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তার প্রেমিকা রিয়া চক্রবর্তী বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। এই ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য তার বাড়িতে গেলে তাকে পায়নি বিহার পুলিশ।

টাইমস নাউ জানিয়েছে, বিহার পুলিশ রিয়াকে খুঁজছে। কিন্তু তার বাড়িতে এই অভিনেত্রীকে পাওয়া যায়নি। এই মামলায় অন্তরবর্তীকালীন জামিন নেওয়ার চেষ্টা করছেন রিয়া। এর আগে পুলিশের সামনে আসতে চাইছেন না তিনি।

প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার (২৯ জুলাই) সকালে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে দেখা করেছে বিহার পুলিশ। তারা সুশান্তের আত্মহত্যার মামলার বিস্তারিত তথ্য চেয়েছে। পাশাপাশি এই মামলাটি তাদের হস্তান্তর করতে বলেছে। এছাড়া নারী কনস্টেবল চেয়েছে। শুধু তাই নয়, মুম্বাইয়ে ব্যাকআপ টিম পাঠাতে পাটনা পুলিশকে অনুরোধ করা হয়েছে।

এর আগে সেন্ট্রাল রেঞ্জের ইন্সপেক্টর জেনারেল সঞ্জয় কুমার সিং বলেন, ‘বিহার থেকে চার সদস্যের পুলিশের টিম মঙ্গলবার মুম্বাই পৌঁছেছে এবং সব রকমভাবে বিষয়টি তদন্ত করবে।’

মঙ্গলবার (২৮ জুলাই) পাটনার রাজিব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। ভারতীয় দণ্ডবিধি ৩৪১ (অন্যায়ভাবে বাধা দেওয়া), ৩৪২ (অন্যায়ভাবে আটকে রাখা), ৩৮০ (বাসা বাড়িতে চুরি), ৪০৬ (প্রতারণা করে বিশ্বাস ভঙ্গ), ৪২০ (সম্পদের বিষয়ে প্রতারণা এবং অসততা) এবং ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা) ধারায় অভিযোগ দায়ের হয়।