সারা বাংলা

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : হবিগঞ্জে গ্রেপ্তার আরেক আসামি 

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের মামলার আরেক আসামি সামছুদ্দিন সুমন (৩৫) ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেপ্তার হয়েছেন। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তাকে গ্রেপ্তার হবিগঞ্জের কালেঙ্গায় করে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুর দুইটায় হবিগঞ্জ পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার মিয়া কুতুবুর রহমান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, সকালে সুমন চুনারুঘাটের কালেঙ্গায় অবস্থান করে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। বিষয়টি নিশ্চিত হয়ে ঢাকা থেকে পিবিআই’র একটি টিম হবিগঞ্জে আসে। পরে বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। এর পর বিষয়টি নজরে আসে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসতবাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ এ পর্যন্ত নয়জনকে গ্রেপ্তার করেছে।