সারা বাংলা

নারী নির্যাতন মামলায় দেলোয়ারের রিমান্ড চাইবে পুলিশ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় করা মামলায় দেলোয়ার হোসেনের রিমান্ড চাইবে পুলিশ।

রোববার (১৮ অক্টোবর) সকালে জেলার মূখ্য বিচারিক আদালতে তুলে রিমান্ডের আবেদনের কথা রয়েছে। বিষয়টি জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ও (এসআই) মীর হোসেন।

মামলার কর্মকর্তা জানান, দেলোয়ারকে ধর্ষণ মামলায় ৭ দিনের এবং অস্ত্র ও বিস্ফোরক আইনের দুই মামলায় ৫ দিন করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় মামলা হলে ঘটনার হোতা দেলোয়ার বাহিনী প্রধান দোলোয়ার এলাকা ছেড়ে পালিয়ে যায়। গত ৫ অক্টোবর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন দেলোয়ারের মাছের ঘের থেকে হাতবোমা উদ্ধার করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা করে র‌্যাব।

গত ১৩ অক্টোবর দেলোয়াকে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনে ওই নারীর দায়ের করা আরও দুই মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তাকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো আদেশ দেন।