বিনোদন

প্রথম ঝলকেই প্রভাসের বাজিমাত

‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত তেলেগু অভিনেতা প্রভাস। বাহুবলি’ সিনেমার মাধ্যমে খ্যাতি পেয়েছেন তিনি। বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেতা।

এরই মধ্যে আরো একটি সিনেমার ঘোষণা দিলেন প্রভাস। ‘সালার’ নামের এই সিনেমার প্রথম ঝলকেই বাজিমাত করেছেন প্রভাস। পোস্টার প্রকাশের পরই তা ভাইরাল হয়েছে।

সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিনেমাখ্যাত পরিচালক প্রশান্ত নীল। মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্টার প্রকাশ করে তিনি লিখেছেন, ‘অ্যাকশনধর্মী সিনেমা সালার। সবচেয়ে হিংস্র মানুষ, একজনই, সবচেয়ে হিংস্র। সিনেমার প্রতি ভালোবাসা থেকে ভাষার দেয়াল ভেঙে আপনাদের সামনে একটি ভারতীয় সিনেমা নিয়ে আসছি। প্রভাস স্যারকে স্বাগমত।’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভাস লিখেছেন, ‘আজ সালাল-এর জগতে পা রাখলাম। ২০২১ সালের জানুয়ারি থেকে শুটিং শুরু হবে।’

এদিকে প্রভাস ছাড়া সিনেমাটিতে আর কারা অভিনয় করছেন তা এখনো জানানো হয়নি। তবে পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

বর্তমানে ভারতের হায়দরাবাদে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং করছেন প্রভাস। প্রশান্ত নীলের এই সিনেমা ছাড়াও ওম রাউতের ‘আদি পুরুষ’ ও নাগ অশ্বিনের একটি সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত প্রশান্ত নীল।