বিনোদন

নতুন বছরে মেহজাবিন-অপূর্বর চমক

নতুন বছরের শুরুতে চমক নিয়ে হাজির হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী।

‘ক্যান্ডি ক্রাশ’ নামে একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন মেহজাবিন-অপূর্ব। মহিদুল মহিম রচিত ও পরিচালিত নাটকটি সিএমভির ব্যানারে নির্মাণ করা হয়েছে। ২০২১ সালে এই জুটির প্রথম প্রচার প্রতীক্ষিত কাজ হিসেবে চূড়ান্ত হয়েছে নাটকটি। নাটকটি ২ জানুয়ারি মাছরাঙা টিভিতে প্রচার হবে। একই সঙ্গে মুক্তি পাবে সিএমভির ইউটিউব চ্যানেলেও।

নাটকের গল্পে অপূর্বকে দেখা যাবে—কৃপণ স্বভাবের এক যুবকের চরিত্রে। যে মূলত গিটার বাজিয়ে সুর খোঁজার চেষ্টা করেন। কিন্তু সুর হয় না! অন্যদিকে মেহজাবিনকে দেখা যাবে বারবার ফেল করা মেধাহীন ছাত্রীর চরিত্রে! যদিও নাটকে তিনি সাইকেলে চেপে ঘুরে বেড়ান মোটা ফ্রেমের চশমা পরে। কারণ এতে অপূর্বসহ অন্যরা যেন মনে করেন, মেয়েটি মেধাবী! ভিন্ন স্বভাবের এ দুজনের সঙ্গে নানা বিষয় নিয়ে তৈরি হয় বিরোধ। যার শুরুটা হয় মেহজাবিনের সাইকেল ভাঙার জরিমানা নিয়ে।

পরিচালক মহিদুল মহিম বলেন—সাত মাস পর নাটকটি নির্মাণ করলাম। একটু ভিন্নভাবে সবকিছু সেট করার চেষ্টা করেছি। এটা মূলত মজার নাটক। কারণ মহামারির এই বিষণ্ণ সময়ে দর্শকদের হালকা থাকা জরুরি। অপূর্ব ভাই ও মেহজাবিন আপুর পূর্ণ সহযোগিতা পেয়েছি। স্বাধীনতা পেয়েছি প্রযোজক পাপ্পু ভাইয়ের কাছ থেকেও। কাজটি সবার ভালো লাগবে।