বিনোদন

কারিনা বাগদত্তা বললেও বরুণের ‘না’

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান একটি রেডিও অনুষ্ঠান উপস্থাপনা করে থাকেন। গত মাসে এই অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। এতে কারিনা জানান, বরুণ ধাওয়ানের বাগদত্তা নাতাশা দালাল। এ সময় বরুণ বিষয়টি অস্বীকার করেননি। কিন্তু মাস দেড়েক পার না হতেই বোল পাল্টালেন বরুণ। এ অভিনেতা বলছেন—এ রকম কিছুই ঘটেনি।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, বরুণ ধাওয়ান নিশ্চিত করেছেন এ রকম কিছুই ঘটেনি। তবে বরুণ একটি সম্পর্কে প্রতিশ্রুতিদ্ধ বলে জানিয়েছেন। কিন্তু বাগদানের মতো কোনো ঘটনা ঘটেনি।

তাছাড়া অনেকে বলছেন, বিয়ের পর থাইল্যান্ডে মধুচন্দ্রিমায় যাবেন বরুণ-নাতাশা। এ প্রসঙ্গে বরুণ ধাওয়ান বলেন—এখন বিয়ের কোনো পরিকল্পনাই নেই। এর মধ্যে করোনা আমার পরিবারের একজন সদস্যকে কেড়ে নিয়েছে।

নাতাশা দালালের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বরুণ, এ কথা কারো অজানা নয়। নাতাশার মন পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। কারিনা কাপুরের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শোয়ে হাজির হয়ে বরুণ বলেন—নাতাশার সঙ্গে আমার পরিচয় ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময়। তবে তখন থেকেই প্রেম করছি তা নয়। আমরা একাদশ অথবা দ্বাদশ শ্রেণি পর্যন্ত ভালো বন্ধু ছিলাম। সে আমাকে তিন থেকে চারবার প্রত্যাখ্যান করেছে। তবে আমি হাল ছাড়িনি।

বরুণ ধাওয়ান অভিনীত পরবর্তী সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। এতে সারা আলী খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন এই অভিনেতার বাবা ডেভিড ধাওয়ান। বড়দিন উপলক্ষে ডিজিটাল প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে সিনেমাটি মুক্তি পাবে।