বিনোদন

নগ্ন ছবি পোস্ট করতে বলায় পূজা যা করলেন

তথ্য প্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যম বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিশেষ করে নিজেদের বিভিন্ন তথ্য জানানোর ক্ষেত্রে এই মাধ্যমটিই বেছে নেন তারকারা। ভক্তরাও এটির মাধ্যমে মনের কথা প্রিয় তারকার কাছে প্রকাশ করেন।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নতুন একটি ফিচার চালু হয়েছে। ‘পোস্ট অ্যা পিক’ নামের ফিচারটিতে অনুসারীরা কি ছবি দেখতে চায় তা জানতে চান তারকারা। সম্প্রতি এই ফিচারটি ব্যবহার করেন ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়ে। এই সময় এক ভক্ত তাকে নগ্ন ছবি পোস্ট করতে বলেন।

বেশিরভাগ ক্ষেত্রেই তারকারা এই ধরনের আবদার এড়িয়ে যান। তবে পূজা তা করেননি। ভক্তের এই আবদার পূরণ করেছেন তিনি। অবশ্য নগ্ন ছবিও পোস্ট করেননি এই অভিনেত্রী। বরং, নিজের খালি পায়ের ছবি পোস্ট করেন পূজা। ক্যাপশনে লেখেন, ‘নগ্ন পা’।

‘হাউজফুল ফোর’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর পোস্টটির পর তার প্রশংসা করছেন নেটিজেনরা।

পূজার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। এছাড়া অখিল আক্কিনেনির সঙ্গে ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ সিনেমায় দেখা যাবে তাকে। সালমান খানের বিপরীতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ সিনেমায় রোমান্স করবেন এই অভিনেত্রী। পাশাপাশি রাম চরণের বিপরীতে ‘আচার্য’ সিনেমায় পর্দায় হাজির হবেন পূজা।