খেলাধুলা

ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবল ১০ ফেব্রুয়ারি শুরু

ক্রীড়বান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতা-২০২১ (চ’ড়ান্তপর্ব)। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বী বাবুল ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এবারের এই চ’ড়ান্তপর্বে ৫৪টি জেলা থেকে ১২টি দল উঠে এসেছে। তাদের নিয়ে পল্টনস্থ জাতীয় ভলিবল স্টেডিয়ামে হবে সাতদিন ব্যাপী চ’ড়ান্ত পর্ব।

এ বিষয়ে ফজলে রাব্বী বাবুল বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ১০ ফেব্রুয়ারি থেকে ঢাকায় শুরু হতে যাচ্ছে আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতার চূড়ান্তপর্ব। যেখানে ৫৪টি জেলা থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে উঠে আসা ১২টি জেলা দল অংশ নিবে। দলগুলোর মধ্যে রয়েছে দিনাজপুর, পঞ্চগড়, চট্টগ্রাম, কুমিল্লা, বগুড়া, গাজীপুর, ঢাকা, নড়াইল, কুষ্টিয়া, পটুয়াখালী, সিলেট ও সাতক্ষীরা। যথারীতি এবারও আমাদের এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন গ্রুপ। সে জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানাই।’

প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করার বিষয়ে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ভলিবল ফেডারেশনের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক দিনের। আমরা চেষ্টা করছি নিয়মিত ভলিবল ফেডারেশনের সঙ্গে যুক্ত হতে। তারই ধারাবাহিকতায় করোনা পরবর্তী আন্তঃজেলা ভলিবল টুর্নামেন্টের চ’ড়ান্তপর্বের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। আশা করছি তৃণমূল থেকে উঠে আসা প্রতিভাবান খেলোয়াড়দের পারফরম্যান্সে ভর করে দারুণ একটি টুর্নামেন্ট হবে। ভলিবল ফেডারেশন নতুন কিছু মুখ খুঁজে পাবে। যাদের হাত ধরে ভলিবল তার হারানো ঐতিহ্য আবার ফিরে পাবে।’

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার থাকবে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার থাকবে রেডিও টুডে। আর অনলাইন পার্টনার থাকবে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।