বিনোদন

আমির কন্যার ড্রিম বয়

বলিউডের তারকা অভিনেতা আমির খান। তার মেয়ে ইরা। বাবার ফিটনেস ট্রেইনার নূপুর শিখারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ‘প্রমিস ডে’-তে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নূপুর শিখারের সঙ্গে বেশ কয়েকটি ছবি করেন ইরা। প্রথম ছবিতে ইরা ও নূপুর একের অপরের দিকে তাকিয়ে আছেন। দ্বিতীয়টি সম্প্রতি ইরার কাজিনের বিয়েতে তোলা। পরের ছবিতে পরস্পরকে জড়িয়ে আছেন এই জুটি। পঞ্চমটি তাদের লাঞ্চ ডেটের এবং সবশেষ ছবিটি ক্যানডিড ফটোশুট।

ছবির ক্যাপশনে ইরা লিখেছেন, ‘তার কাছে প্রমিস করা অনেক সম্মানের।’ পাশাপাশি হ্যাসট্যাগে নূপুর ও তার প্রেমের ইঙ্গিত দিয়েছেন ইরা। এছাড়া এবারের ভ্যালেনটাইন তার সঙ্গে কাটাচ্ছেন এবং তাকে ড্রিম বয় বলে উল্লেখ করেছেন আমির কন্যা।

এর আগে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০১৯ সালের ডিসেম্বরে তাদের ব্রেকআপ হয়। জানা গেছে, করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরু হলে ইরা ও নূপুর শিখারের সম্পর্ক শুরু হয়। নিজের ফিটনেস নিয়ে কাজ করতে চাইছিলেন ইরা। সেই সূত্রেই নূপুরের সঙ্গে পরিচয়। এরপর তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়।

প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমির খানের দুই সন্তান— জুনাইদ ও ইরা খান। মঞ্চ নাটক নির্দেশনার মাধ্যমে শোবিজে পা রাখেন ইরা। কিছুদিন আগে ট্যাটু আঁকার বিষয়ে তার প্রতিভার কথা জানিয়েছেন তিনি।