বিনোদন

সাইফিনার ঘরে নতুন অতিথি, উপহার নিয়ে দেখতে গেলেন সারা

বলিউডের জনপ্রিয় দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর। ভক্তরা তাদের ভালোবেসে ডাকেন ‘সাইফিনা’। সম্প্রতি তাদের ঘরে নতুন অতিথি এসেছে। দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অভিনেত্রী কারিনা।

সম্প্রতি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। এরপর থেকেই তার সন্তানকে দেখতে এই অভিনেত্রীর বাড়িতে যাচ্ছেন ঘনিষ্ঠজনরা। সেই তালিকায় অভিনেত্রী সারা আলী খানও রয়েছেন।

সাইফ আলী ও অভিনেত্রী অমৃতা সিং দম্পতির মেয়ে সারা। অমৃতার সঙ্গে ছাড়াছাড়ির পর কারিনাকে বিয়ে করেন সাইফ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ছোট ভাইকে দেখতে গিয়েছেন সারা। গাড়ি থেকে নামার সময় তার হাতে বেশ কয়েকটি ব্যাগ দেখা যায়। বুঝতে বাকি নেই, ছোট ভাইয়ের জন্য পছন্দ করে দামি উপহার এনেছেন তিনি।

দীর্ঘদিন প্রেম করার পর ২০১২ সালে সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়। গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের মতো মা হয়েছেন কারিনা। তবে এখনো ছেলের নাম রাখেননি সাইফ-কারিনা।

অন্যদিকে, গত বছরের শেষ দিকে মাদক মামলায় সারার নাম জড়ায়। পরবর্তী সময়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তবে সকল বিতর্ক শেষে শুটিংয়ে ফিরেছেন তিনি। ‘আতরঙ্গি রে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।