বিনোদন

কত টাকার মালিক যশ দাশগুপ্ত?

টলিউডের আলোচিত চিত্রনায়ক যশ দাশগুপ্ত। বিজেপির তারকা প্রার্থীদের অন্যতম টলিউডের এই অভিনেতা। গত ২০ মার্চ শ্রীরামপুরে এসডিও অফিসে মনোনয়নপত্র জমা দেন তিনি। চণ্ডীতলা আসন থেকে বিধানসভা নির্বাচনে লড়ছেন যশ।

এদিকে যশকে ব্যক্তিগত সম্পত্তির হিসাবের খসড়া জমা দিতে হয়েছে নির্বাচন কমিশনের কাছে। অন্যদিকে যশ দাশগুপ্তর সম্পত্তির পরিমাণ নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এখন পর্যন্ত ২ কোটি ১০ লাখ রুপির মালিক যশ। অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ২ কোটি ৪৫ লাখ ৭২ হাজার টাকা। তার এলআইসি রয়েছে, পোস্ট অফিসে রয়েছে একটি অ্যাকাউন্ট এবং ব্যাংকে একটি সেভিংস অ্যাকাউন্টে জমা রয়েছে ৫০ হাজার রুপি। তা ছাড়াও যশের দুটি গাড়ি রয়েছে। তার মধ্যে একটি বিএমডব্লিউর মূল্য ৩৫ লাখ রুপি, টয়োটা ব্র্যান্ডের অপর গাড়ির মূল্য ৩২ লাখ ৯০ হাজার রুপি।

চলতি বছরের শুরু থেকে আলোচনায় রয়েছেন যশ দাশগুপ্ত। আর এ আলোচনার সূত্রপাত টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে কেন্দ্র করে। কারণ তারা চুটিয়ে প্রেম করছেন বলে খবর চাউর হয়েছে। এরপর হঠাৎ বিজেপিতে যোগ দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন এই অভিনেতা। বর্তমান নির্বাচনী প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন যশ।