বিনোদন

‘রাধে’র জন্য ক্ষমা চাইলেন সালমান

বলিউড সুপারস্টার সালামান খান। ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে তার ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিন্তু করোনা পরিস্থিতির মধ্যে সিনেমাটি মুক্তি দেওয়ায় হল মালিকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

আগামী ১৩ তারিখ মুক্তি পাচ্ছে ‘রাধে’। প্রেক্ষাগৃহের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মেও সিনেমাটি মুক্তি দেওয়া হচ্ছে। সালমান খান বলেন, ‘সব হল মালিকদের কাছে আমি ক্ষমা চাচ্ছি। আমাদের ইচ্ছে ছিল যখন মহামারি শেষ হবে তখন রাধে মুক্তি পাবে। গত বছর ডিসেম্বরে মুক্তি দেওয়ার কথা থাকলেও তা হয়নি। যেহেতু আগে থেকেই বলে রেখেছি তাই ডিজিটাল প্ল্যাটফর্ম ও যে সিনেমা হলগুলো খোলা রয়েছে সেখানে মুক্তি পাবে রাধে।’

এই অভিনেতা আরো বলেন, ‘পরিস্থিতি একটু স্বাভাবিক হলে আবারো বড় পর্দায় সিনেমাটি মুক্তি দেওয়ার চেষ্টা করব।’

গত বছর ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি। সেই সময় গুঞ্জন শোনা গিয়েছিল, ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সিনেমাটি। এরপর এটি প্রেক্ষাগৃহে মুক্তির অনুরোধ জানান ভারতের সিনেমা প্রদর্শকরা। এই অভিনেতার কাছে খোলা চিঠিও দিয়েছিলেন তারা। সালমানও তাদের কথা রাখেন। ঈদ উপলক্ষে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির ঘোষণা দেন তিনি।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রভুদেবা। সালমান খান ছাড়াও এতে অভিনয় করছেন দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফ প্রমুখ।