অন্য দুনিয়া

প্রেমিকের বিয়ে, গেটের বাইরে প্রেমিকার আহাজারি

প্রেমিক বিয়ের পিঁড়িতে। শেষবার তাকে ফেরানোর চেষ্টায় ব্যস্ত প্রেমিকা। পাঠক হয়তো ভাবছেন কোনো সিনেমার গল্প। কিন্তু এই সিনেমাটিক কাহিনিই এখন নেটিজেনদের আলোচনার বিষয়।

প্রেম করে পছন্দের ব্যক্তিকে বিয়ের জন্য অনেকেই অনেক কিছু করেন। বাড়ির সামনে বসে অনশন, কিংবা বাড়ি থেকে পালিয়ে যাওয়ার মতো ঘটনা অহরহ ঘটে। কিন্তু সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওর ঘটনা অনেকটা সিনেমার গল্পের মতো। প্রেমিকাকে না জানিয়ে অন্য একটি মেয়েকে বিয়ে করছেন প্রেমিক। খবর পেয়ে কানপুর থেকে মধ্য প্রদেশের হোসাঙ্গাবাদে ছুটে এসেছেন প্রেমিকা। প্রেমিকের যেখানে বিয়ে হচ্ছে সেখানে গেটের বাইরে বাবু বাবু বলে আহাজারি করছেন। আর বলছেন, ‘একবার কথা বলো, বাবু।’

আশে পাশের অনেকেই এই ঘটনা দেখছেন। মেয়েটিকে সান্ত্বনাও দিচ্ছেন। কিন্তু মেয়েটি বার বার গেটের কাছে ছুটে গিয়ে ‘বাবু বাবু’ বলে চিৎকার করছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ভোপালে একই প্রতিষ্ঠানে চাকরি করতেন তারা। তিন বছর ধরে প্রেম করেছেন। কিন্তু হঠাৎ করেই এখন প্রেমিক অন্যত্র বিয়ে করছেন। কিন্তু তা মেনে নিতে পারছেন না এই প্রেমিকা।

এই ভিডিওতে মেয়েটির কান্না দেখে নেটিজেনদের অনেকেই ব্যথিত হয়েছেন। ভবিষ্যতে ভালো মনের মানুষ পাবেন বলেও সান্ত্বনা দিয়েছেন কেউ কেউ।