বিনোদন

আলিয়ার সঙ্গে অভিনয়ে পরমব্রতের ‘না’

বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাতে পরমব্রতকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। শুরুতে রাজি হলেও হঠাৎ করেই মত পাল্টান তিনি। এতে আলিয়ার সঙ্গে তার দৃশ্য থাকলেও সিনেমায় তার বিশেষ কিছু করার নেই। এজন্যই প্রস্তাব ফিরিয়েছেন এই অভিনেতা।

পরমব্রত বলেন, ‘যে কোনো সিনেমার চরিত্র ছোট হলেও তাতে কিছু মাত্রা যোগ করা প্রয়োজন বলে আমি মনে করি। তাই এই সিনেমাটি আমি করতে পারছি না।’

তবে সিনেমায় অভিনয় না করলেও এর চিত্রনাট্য বেশ পছন্দ হয়েছে পরমব্রতের। দর্শকও এটি পছন্দ করবেন বলে তার ধারণা। পাশাপাশি চরিত্রটির জন্য তাকে ভাবার কারণে করন জোহরকে ধন্যবাদও দিয়েছেন এই অভিনেতা।

এছাড়া চূর্ণী গাঙ্গুলির কাছেও সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা টোটা রায় চৌধুরীকে সিনেমাটিতে দেখা যাবে।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়ার বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং। আরো আছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালনায় ফিরছেন করন জোহর। তার পরিচালিত সর্বশেষ সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ২০১৬ সালে মুক্তি পাওয়া এটি।