বিনোদন

ভিকির সঙ্গে বিয়ের গুঞ্জন, ক্যাটরিনাকে নিয়ে উড়াল দিলেন সালমান

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এক সময় সুপারস্টার সালমান খানের সঙ্গে তার প্রেম নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে।

তবে বেশ কিছুদিন ধরে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার প্রেম নিয়ে নানা গুঞ্জন চাউর হচ্ছে। সম্প্রতি শোনা যায়, বাগদান সেরেছেন ভিকি ও ক্যাটরিনা। এখানেই শেষ নয়, খুব শিগগিরই নাকি বিয়েও করবেন তারা। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছে এই অভিনেত্রীর টিম।

এদিকে, বিয়ের এই গুঞ্জনের মাঝেই সালমানের সঙ্গে উড়াল দিলেন ক্যাটরিনা। ১৯ আগস্ট রাশিয়ার উদ্দেশ্যে মুম্বাই বিমানবন্দর ছাড়েন তারা। ‘টাইগার-থ্রি’ সিনেমার শুটিংয়ের জন্য সেখানে গেছেন তারা। এই জুটির সঙ্গে সালমানের ভাই সোহেল খানের ছেলে নির্বাণকেও বিমানবন্দরে দেখা গেছে।

নির্মাতারা জানিয়েছেন, রাশিয়া ছাড়াও অস্ট্রিয়া, মরক্কো, তুরস্কে হবে শুটিং। টানা ৫০ দিন এই দেশগুলোর বিভিন্ন লোকেশনে শুটিং করবে সিনমোর টিম।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। এই ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটি পরিচালনা করবেন মনীশ শর্মা।