বিনোদন

বলিউডে সাইফ পুত্র ইব্রাহিম

বলিউড অভিনেতা সাইফ আলী খান। প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে দাম্পত্য জীবনে তার দুই সন্তান— সারা আলী ও ইব্রাহিম আলী খান।

ইতোমধ্যে বলিউড সিনেমায় নাম লেখিয়েছেন সারা। এবার হিন্দি সিনেমা জগতে পা রাখছেন ইব্রাহিম। তবে ক্যামেরার সামনে নয়, পেছনে কাজ করবেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, করন জোহরের পরবর্তী সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে কাজ করবেন ইব্রাহিম আলী। এতে পরিচালক করনের সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

তারকা সন্তান হওয়ায় অনেক আগে থেকেই আলোচনায় সাইফ পুত্র ইব্রাহিম। সামাজিক যোগাযোগমাধ্যমে তার অনেক ভক্ত ও অনুসারী রয়েছে। প্রায়ই নিজের ছবি পোস্ট করেন তিনি। বাবার সঙ্গে চেহারায় মিল থাকায় সেই ছবিও ভাইরাল হয়।

এদিকে সম্প্রতি গুঞ্জন উঠেছে, স্বনামধন্য নির্মাতা জয়া আখতার পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন ইব্রাহিম। কমিক বই ‘আর্চি’ অবলম্বনে সিনেমাটি তৈরি হবে। আর এটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। টিনেজ রোমান্টিক-কমেডি ঘরানার এই সিনেমাটির শাহরুখ কন্যা সুহানা, শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা অভিনয় করবেন বলেও গুঞ্জন চাউর হয়েছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।