খেলাধুলা

ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলে জয়ে শুরু ঢাকা ও পঞ্চগড় জেলার

‘ওয়ালটন জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১’ এর বালিকা বিভাগের খেলা আজ শুক্রবার থেকে শুরু হয়েছে। পল্টনন্থ শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ১২-১০ গোলে জামালপুর জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়েছে। বিজয়ী দল প্রথমার্ধে  ০৭-০৫ গোলে এগিয়ে ছিল। এ ছাড়া দিনের অন্য খেলায় পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ৪৪-০২ গোলে মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থাকে এবং নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ২৬-০৩ গোলে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।

তার আগে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম।

৮টি দলের অংশগ্রহণে বালিকা বিভাগের খেলা চলবে রোববার পর্যন্ত। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

অংশ নেওয়া দলগুলো হলো- পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।